Blogger Widgets

শিক্ষা ও প্রযুক্তি

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks

Text Widget

রবিবার, ১৩ জানুয়ারী, ২০১৩

নিয়ে নিন Pre-Activated Internet Download Manager 6.12





শুভ সন্ধ্যা আপনারা সকলে কেমন আছেন নিশ্চয়ই ভাল !
আমি কিন্তু কিছুদিন আগে ভাল ছিলাম না কারন আমার সখের ল্যাপটপ টি হারিয়ে যাওয়ার দীর্ঘ ১ মাস পর আমার ব্লগে লিখতে বসলাম । কিছুদিন আগে আমার একজন বন্ধু বলল যে দোস্ত আমি তো ইন্টারনেট হতে কোন কিছু তারাতারি ডাউনলোড করতে পারি না আবার বেশি ইন্টারনেট সম্পরকে জানিও না তো তুই কি আমাকে ইন্টারনেট ডাউনলোড কোন ম্যানেজার দিতে পারবি । তারপর তার সুবিধার জন্য আমি ইন্টারনেটে সার্চ করে দেখলাম যে ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার প্রি- একটিভেটেট আছে । তারপর তা ডাউনলোড করলাম এবং আপনাদের সাথে শেয়ার করলাম।

এই ডাউনলোড ম্যানেজার শুধু ইন্সটল দিন আর অন্য কোন ঝামেলা আপনাকে করতে হবে না কোন প্রকার লাইসেন্স করতে হবে না শুধু ডাউনলোড করুন এবং ইন্সটল করলেই হয়ে যাবে।


তাহলে আর আজ কথা না বারিয়ে শেষ করছি। আমার জন্য দোয়া/ প্রার্থনা  করবেন যেন আমি খুব তারাতারি একটি ল্যাপটপ কিনে ব্লগে আপনাদের কে ভাল কিছু উপহার দিতে পারি।


ডাউনলোড  করুন 

Google Search

Custom Search

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *